আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফোন করলেই নাসিকের দাফন কমিটি হাজির

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় মাসদাইর কবরস্থানে কাফন-দাফন ,মৃতদেহ গোসল ,লাশ বহন, কবর খনন এবং জানাযা সহ যাবতীয় কাজের জন্য টিম গঠন করা হয়েছে। মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর নির্দেশনায় শনিবার ( ৯ মে) এ টিমের সদস্যদের নাম প্রকাশ করা হয়েছে। সদস্যরা হলেন  সুপারভাইজার মোঃ স্বাধীন চৌধুরী সাদেক ০১৭১১২৪০২০৬, মোল্লা মোঃ মহিউদ্দিন ০১৯৬১৮০৮৩৪৩,  মোয়াজ্জিন হাফেজ মোঃ জাকারিয়া মোমেন ০১৭৪৯২২১০৪৮, কার্য সহকারী উদয় রহমান সোহেল ০১৭৯৯৮৪৫৬৬৬ ও কেয়ারটেকার গোলাম মোস্তফা ০১৭১২৪৬০১০৫, লাশ ধৌতকারিনী মনি বেগম।

এদিকে মাসদাইর কেন্দ্রীয় সিটি শ্মশানে মৃতদেহ সৎকার এবং লাশবহনসহ যাবতীয় কার্যক্রমের জন্য টিম করা হয়েছে। টিমের সদস্যরা হলেন,  পুরোহিত শান্তি রঞ্জন ঘোষাল ০১৭১২০৬৯০২৬, সুপারভাইজার রাকেশ লাল বেগী ০১৬৭৬০৫১৮৫৮ , কেয়ারটেকার শ্রী কার্তিক পাল ০১৯২৩৫০৫৭০৮, সৎকার কমী মঙ্গল দাস ,শক্তিদাস ,পাপ্পু,দীপক দে,বাবু।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ড এলাকার পাঠানটুলি কবরস্থানের মোল্লা মোঃ হারুনুর রশিদ ০১৯১১৭৯৪৬৮০, কেয়ারটেকার মোঃ মাছুম ০১৯১৪৯০৫৬০৩।

১৭ নং ওয়ার্ড এলাকার পাইকপাড়া বড় কবরস্থানের কেয়ারটেকার ক্বারী মোঃ সাইদুর রহমান ০১৬৮৮১৪২১৭৬।

১৯ নং ওয়ার্ড এলাকার নারায়ণগঞ্জ সিটি কবরস্থানের কেয়ারটেকার মাওলানা মফিজুল ইসলাম ০১৯২৪৫০০১৩৫। ২১ নং ওয়ার্ড এলাকার সোনাকান্দা কবরস্থানে কেয়ারটেকার হাফেজ মোঃ নিজাম উদ্দিন ০১৭৪৫৫৪৯৭৩৭। ২২ ও ২৩ নং ওয়ার্ড এলাকার বন্দর কেন্দ্রীয় কবরস্থানে কেয়ারটেকার হাফেজ কবির হোসেন ০১৮২৩১৩০০৬৫।

২৩ নং ওয়ার্ড এলাকার বন্দর শ্মশান ঘাটের পুরোহিত সম্ভুনাথ দাস ০১৮৫৭১৯৪৫৯২। ২৪ নং ওয়ার্ড এলাকার নবীগঞ্জ বাগে জান্নাত কবরস্থানের কেয়ারটেকার মোঃ রবিউল আউয়াল ০১৮১৮১০০০৯৩।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নির্দেশনায় এ কবরস্থান ও শ্মশান কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির সদস্যরা সংশ্লিষ্ট কাউন্সিলর, স্থানীয় কবরস্থান ও শ্মশান কমিটির পাশাপাশি কাজ করবেন।

এছাড়া নাসিক কন্ট্রোলরুমে যোগাযোগ করতে বলা হয়েছেঃ- ০২-৭৬৩৪৯৮৮, ০১৯৫৪ ২০৫৫৭৫, ০১৭১০৩০৬৬৪১। অভিযোগ এবং পরামর্শের জন্য  ০১৭৫৬ ৫৪৮১৭৫, ০১৯২৪৪৬০৫২০ এই নম্বর নাসিক মেয়র ডা :সেলিনা হায়াত আইভী যোগাযোগ করতে বলেছেন।